Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্মপরিকল্পনা- প্রতিবেদন ও কর্মপরিকল্পনা বাস্তবায়নে গৃহীত কার্যক্রম

প্রতিবেদন

শিরোনাম ডাউনেলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২৩ এর অগ্রগতিসহ পরিবীক্ষণ প্রতিবেদন-২য় ত্রৈমাসিক
পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২৩ এর অগ্রগতি প্রতিবেদন-২য় ত্রৈমাসিক
পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কার্যক্রম পরিবীক্ষণ প্রতিবেদন-১ম ত্রৈমাসিক
পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২৩ এর অগ্রগতিসহ পরিবীক্ষণ প্রতিবেদন-১ম ত্রৈমাসিক
পিডিএফ


কর্মপরিকল্পনা বাস্তবায়নে গৃহীত কার্যক্রম

শিরোনাম
ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী, হাজিরা ও স্থিরচিত্র
কার্যবিবরণী হাজিরা স্থিরচিত্র
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ২য় প্রশিক্ষণের স্থিরচিত্র
পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ১ম প্রশিক্ষণের স্থিরচিত্র
পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ২য় প্রশিক্ষণের হাজিরা
পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ১ম প্রশিক্ষণের হাজিরা
পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ২য় প্রশিক্ষণের নোটিশ ও আলোচ্যসূচি
পিডিএফ পিডিএফ
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ১ম প্রশিক্ষণের নোটিশ ওআলোচ্যসূচি
পিডিএফ পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-ফেব্রুয়ারি
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-জানুয়ারি
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-ডিসেম্বর
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-নভেম্বর
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-অক্টোবর
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-সেপ্টেম্বর
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-আগস্ট
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-জুলাই
পিডিএফ
অনিক ও আপীল কর্মকর্তা-২য় ত্রৈমাসিক
পিডিএফ
অনিক ও আপীল কর্মকর্তা-১ম ত্রৈমাসিক
পিডিএফ
অনিক ও আপীল কর্মকর্তার তথ্য হালনাগাদ সংক্রান্ত প্রতিবেদন-১ম ত্রৈমাসিক
পিডিএফ
প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-জুলাই.pdf প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-আগস্ট.pdf অনিক ও আপীল কর্মকর্তা-১ম ত্রৈমাসিক.pdf অনিক ও আপীল কর্মকর্তার তথ্য হালনাগাদ সংক্রান্ত প্রতিবেদন-১ম ত্রৈমাসিক.pdf প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-সেপ্টেম্বর.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কার্যক্রম পরিবীক্ষণ প্রতিবেদন-১ম ত্রৈমাসিক.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্মপরিকল্পনা ২০২২-২৩ এর বাস্তবায়ন অগ্রগতিসহ পরিবীক্ষণ প্রতিবেদন-১ম ত্রৈ.pdf অনলাইন অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন-অক্টোবর.pdf প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত নভেম্বর মাসের প্রতিবেদন.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ-১ম.pdf অনিক ও আপিল কর্মকর্তা-২য় ত্রৈমাসিক.pdf অভি-প্রশি-ফটো.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটও্য়্যার বিষয়ক ১ম প্রশিক্ষণের হাজিরা.pdf অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন-ডিসেম্বর.pdf ২য় ত্রৈমাসিক প্রতিবেদন অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা ২০২২-২০২৩.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা পরিবীক্ষণ-২য় ত্রৈমাসিক.pdf আলোচ্যসূচি.pdf প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন-জানুয়ারি ২৩.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ২য় প্রশিক্ষণের নোটিশ.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক ২য় প্রশিক্ষণের হাজিরা.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণের স্থিরচিত্র.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডর সভার কার্যবিবরণী.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা-স্টেকহোল্ডার সভা হাজিরা.pdf স্থিরচিত্র অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার.pdf প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) প্রতিবেদন।.pdf